বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৮:৩৪ অপরাহ্ন

আমরা সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন করবো—কে.এম.নুরুল হুদা

ঈশ্বরদী প্রতিনিধি॥

বুধবার বিকেলে বাংলাদেশ সুগারক্রপস গবেষণা ইনষ্টিটিউট মিলনায়তনে জাতীয় সংসদ-৭১, পাবনা-৪ (ঈশ^রদী-আটঘরিয়া) শূণ্য আসনের নির্বাচন উপলক্ষে প্রিজাইডিং অফিসারদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ঈশ্বরদী উপজেলা প্রশাসন ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ের পক্ষ থেকে আয়োজিত এ মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, প্রধান নির্বাচন কমিশনার কে.এম.নুরুল হুদা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, নির্বাচন কমিশনের সিনিয়র সচিব আলমগীর হোসেন। পাবনা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার কবীর মাহমুদের সভাপতিত্বে পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম,পিপিএম ও সিনিয়র নির্বাচন অফিসার আব্দুল লতিফ বক্তব্য দেন।

প্রধান অতিথির বক্তব্যে প্রধান নির্বাচন কমিশনার কে.এম.নুরুল হুদা বলেন, আমরা সুষ্ঠ, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন করবো। নির্বাচন ব্যবস্থাপনা সুষ্ঠ ও স্বাভাবিক করার জন্যই মত বিনিময় সভার আয়োজন করা। প্রত্যেক প্রার্থী আমাদের কাছে সমান এই দৃষ্টিতে দেখার জন্য সকল প্রিজাইডিং অফিসারদের নির্দেশ দিয়ে সুষ্ঠ ও অবাধ নির্বাচন অনুষ্ঠানের অনুকুল পরিবেশ আছে দাবি করে সকলকে সঠিক দায়িত্ব পালনের আহবান জানান।

মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সিইসি বলেন, কে, কি বললো সেটা আমার জানা নেই। তবে নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের সকল আয়োজন সুসম্পন্ন করা হয়েছে। মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে সিনিয়র সচিব আলমগীর হোসেন বলেন, নির্বাচনকে অবাধ ও নিরপেক্ষ করতে সংশ্লিষ্ট কর্মকর্তারা নিরলসভাবে কাজ করছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Nazmul Hasan