বৃহস্পতিবার, ০২ Jul ২০২০, ১০:২৬ অপরাহ্ন

উত্তরবঙ্গের ১৯৮ শ্রমিককে বাড়ী পাঠানোর ব্যবস্থা করলো স্থানীয় সাংসদ

ফরিদপুর প্রতিনিধি::

উত্তরবঙ্গ থেকে ফরিদপুর জেলায় কাজের সন্ধানে এসে আটকে পড়া ১৯৮ শ্রমিককে বাড়ী ফেরার ব্যবস্থা করলো স্থানীয় সংসদ সদস্য ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব খন্দকার মোশাররফ হোসেন।

শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম জানান, দিনাজপুর, রাজশাহী, নাটোর, কুষ্ঠিয়া ও ঝিনাইদহ জেলা থেকে কাজের সন্ধ্যানে আসা এসব মানুষ করোনার কারণে গণপরিবহন বন্ধ হয়ে যাওয়ায় বাড়ী ফিরতে না পেয়ে ফরিদপুর শহরতলীর ব্রাক্ষ্মণকান্দা এলাকায় অবস্থান করছিলেন। কয়েকদিন কাজ না থাকায় তাদের কাছে টাকা পয়সাও ছিলোনা। এ খবর জানার পর স্থানীয় সংসদ সদস্য ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব খন্দকার মোশাররফ হোসেনের নির্দেশে সাউথ লাইন পরিবহনের তিনটি বাস যোগে তাদের নিজ এলাকায় পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। শনিবার বেলা একটার দিকে তাদের বহন করা বাসগুলো ছেড়ে যায়।

এদিকে ফরিদপুরের সিভিল সার্জন মো. সিদ্দিকুর রহমান জানান, গত ২৪ ঘন্টায় ৩৩ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে থাকার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। বর্তমানে কোয়ারেন্টাইনে রয়েছে এক হাজার ৪২ জন। কোয়ারেন্টাইনের সময়সীমা পার করায় মোট ৫৫৮ জনকে রিলিজ দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Design & Developed By Codehost BD