বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৯:৫৪ পূর্বাহ্ন

কালিয়াকৈরে মাদ্রাসা ছাত্রকে বলৎকার, শিক্ষক আটক

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি::

গাজীপুরের কালিয়াকৈরে এক মাদ্রাসা ছাত্রকে বলৎকারের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে ওই মাদ্রাসার এক শিক্ষককে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার সাহেবাবদ এলাকায় মঙ্গলবার রাতে।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার সাহেবাবদ এলাকায় রাজদীঘি সাহেরার ফুল নামে একটি মাদ্রাসা রয়েছে। প্রতিদিনের মতো মাদ্রাসার আবাসিক শিক্ষক ও ছাত্ররা মঙ্গলবার রাতের খাবার খেয়ে ঘুমাতে যায়। ওই দিন রাত সাড়ে ১০টার দিকে মাদ্রাসার শিক্ষক আজিজুল হক এক ঘুমন্ত শিশুকে টেনে-হেচড়ে তোলেন। পরে ওই শিক্ষকের কক্ষে নিয়ে ভয়ভিতি দেখিয়ে জোরপূর্বক তাকে বলৎকার করেন। এরপর ওই ছাত্র কৌশলে ভোরে মাদ্রাসার ছাত্রাবাস থেকে পালিয়ে বাড়ীতে চলে আসে। বিষয়টি তার বাবা মাকে জানালে পিতা মাসুদ রানা ছেলেকে নিয়ে থানায় আসে এবং এবিষয়ে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ মাদ্রাসা শিক্ষক আজিজুলকে আটক করে থানায় নিয়ে আসে।

এবিষয়ে রাজদীঘি সাহেরার ফুল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি এরশাদ হোসেনের নিকট জানতে চাইলে তিনি সাংবাদিকদের সাথে কোন কথা না বলে পাশ কাটিয়ে চলে যান।

কালিয়াকৈর থানার তদন্ত (ওসি) রাজীব চক্রবর্তী জানান, অভিযোগের ভিত্তিতে রাজদীঘি সাহেরার ফুল মাদ্রাসার এক শিক্ষককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Nazmul Hasan