শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন

কুড়িগ্রাম জেলা আ’লীগের সাবেক সভাপতি’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

কুড়িগ্রাম প্রতিনিধি::

কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মন্ডলকে বুধবার দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নে তার গ্রামের বাড়িতে দাফন করা হয়। এর আগে সকালে জেলা আওয়ামীলীগ অফিস ও কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এই বর্ষিয়ান নেতাকে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সকল শ্রেণি পেশার মানুষ ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে রাষ্ট্রীয় মর্যাদায় প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয় কুড়িগ্রাম মজিদা ডিগ্রি কলেজ মাঠে। এরপর তার গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এসময় কুড়িগ্রাম প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, কুড়িগ্রাম-২ আসনের এমপি মো. পনির উদ্দিন আহমেদ, কুড়িগ্রাম-৩ আসনের এমপি অধ্যাপক এম এ মতিন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন মঞ্জু, জেলা প্রশাসক মো. রেজাউল করিম, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম, কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, পৌর মেয়র আব্দুল জলিলসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা ও সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা প্রতিষ্ঠান, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ জানাযায অংশগ্রহন করেন।

বীরমুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মন্ডলের প্রয়াণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution