সোমবার, ০১ Jun ২০২০, ০৯:৩৩ অপরাহ্ন

কেরানীগঞ্জে বাড়ি ভাড়া মওকুফ করলেন বাড়িওয়ালা

কেরানীগঞ্জ প্রতিনিধি::

করোনা ভাইরাসের সুযোগ নিয়ে যেখানে অসাধু ব্যবসায়ীরা নিত্যপণ্যের দাম বাড়িয়ে দিয়েছেন, সেখানে ঢাকার কেরানীগঞ্জ উপজেলার দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ৩ নং ওয়ার্ডের মেম্বার হাজী মোঃ মুরাদ হোসেন ও তার মা এমন দৃষ্টান্ত উদারতার পরিচয় দিয়ে ভাড়াটিয়াদের পাশে দাঁড়িয়েছেন। তিনি ঘোষণা দিয়েছেন বাংলাদেশে মহামারী করোনা সংকটের সময় ভাড়াটিয়াদের থেকে এক মাসের বাড়ি ভাড়া নেবেন না।

তাই নিজ উদ্যোগে এগিয়ে এসেছেন এবং তার বাড়িতে বসবাসরত ভাড়াটিয়াদের মার্চ মাসের প্রায় ৩ লক্ষ টাকার বাড়িভাড়া মওকুফ করে দিয়েছেন তিনি।

মুরাদ হোসেন বলেন, আমি ও আমার মা দেশের বর্তমান অবস্থা বিবেচনা করে আমার যে বাড়িভাড়া একমাসের জন্য মওকুফ করে দিলাম এবং আমি আশা করি আমাকে দেখে আরো যারা বাড়িওয়ালা আছেন তারাও তাদের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবেন। সবাই মিলেমিশে কাজ করলে ইনশাআল্লাহ আমরা এই কঠিন অবস্থা থেকে ফিরে আসতে পারব।

এদিকে কেরাণীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল বলেন, দেশের এই জরুরি মুহূর্তে কেরানীগঞ্জের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। সরকারের পাশাপাশি যারা সমাজের উন্নয়নে নিজ উদ্যোগে ভূমিকা রাখেন, তারা যদি বর্তমান সময়ে এগিয়ে আসেন তাহলে দুঃখী মানুষের অনেক উপকার হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Design & Developed By Aynan