মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০২:২১ অপরাহ্ন

খুলনায় চাচাতো ভাইদের ইটের আঘাতে নিহত ১

খুলনা ব্যুরো::

খুলনায় জমি-জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে চাচাতো ভাইদের ইটের আঘাতে সিরাজুল ইসলাম গাজী (৪০) নামে একজন নিহত ও তার ভাই শাহাদুল গাজী (৩৫) আহত হয়েছে।

সোমবার ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা ইউনিয়নের বেতাগ্রামে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত সিরাজুল ইসলাম বেতাগ্রামের মোক্তার আলী গাজীর ছেলে। পুলিশ এ ঘটনায় পুলিশ নিহত সিরাজুলের চাচি ফুলমতি বিবি ও চাচাতো ভাই হাসান গাজীকে আটক করেছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, বেতাগ্রামের মোক্তার আলী গাজীর পরিবারের সঙ্গে চাচাতো ভাই একই গ্রামের মৃত আমজাদ হোসেন গাজীর স্ত্রী ফুলমতি বিবি এবং ছেলে নজরুল ইসলাম গাজী, ইউনুছ গাজী, হাসান গাজী ও হোসেন গাজীর সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার সকাল ৮টার দিকে প্রথমে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা উভয়পক্ষকে নিবৃত করে নিজ নিজ বাড়িতে নিয়ে যায়। পরে উভয়পক্ষ পূণরায় লাঠিসোটা ও ইট পাটকেল নিয়ে মারামারি শুরু করে। একপর্যায়ে ইটের আঘাতে সিরাজুল ইসলাম নিহত ও তার ছোট ভাই শাহাদুল ইসলাম আহত হয়। এলাকাবাসী আহত শাহাদুলকে উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বিপ্লব বলেন, ঘটনাস্থল থেকে নিহত সিরাজুল ইসলাম গাজীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ফুলমতি বিবি ও তার ছেলে হাসান গাজীকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Nazmul Hasan