মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৩:৩১ অপরাহ্ন

খুলনায় সংসদ সদস্য বাবু ও চিকিৎসক করোনা আক্রান্ত

খুলনা ব্যুরো::

খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগ নেতা মোঃ আক্তারুজ্জামান বাবু ও খুলনা বিএমএ’র সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. সেখ মো. আখতার-উজ-জামান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে তাদের নমুনা পরীক্ষায় করোনা সংক্রমন ধরা পড়ে। বর্তমানে এমপি বাবু খুলনায় নিজ বাসভবনে আছেন ও ডাঃ আখতার উজ জামানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

এমপি বাবু খুলনাস্থ টুটপাড়ার বাসায় আইসোলেশনে আছেন। তিনি বলেন, ‘আমার তেমন কোন উপসর্গ নেই। আল্লাহর রহমতে সুস্থ্য আছি। এর আগেও দু’বার নমুনা পরীক্ষা করিয়েছিলাম। তাতে নেগেটিভ এসেছিল’। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

অপরদিকে, খুলনা বিএমএ’র সাবেক সাধারণ সম্পাদক ডা. সেখ আখতার উজ জামানকে উন্নত চিকিৎসার জন্য আজ শনিবার ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার তাকে খুলনার করোনা ডেডিকেটেড (ডায়াবেটিক) হাসপাতাল ভর্তি করা হয়েছিল।

প্রসঙ্গত, গত ৭ জুলাই ডা. আখতার উজ জামানের একমাত্র কণ্যা সন্তান করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছিলেন। ড্যাব খুমেক শাখার সাধারণ সম্পাদক ডাঃ আবুজাফর মোহাম্মদ সালে হবলেন, চর্ম ও যৌন রোগবিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক আখতার উজ জামান নিয়মিত প্রাইভেট প্রাকটিস করতেন। তার তেমন কোন উপসর্গ ছিলনা। শুক্রবার একটু কাশি হলে সন্দেহ হয়। পরীক্ষায় পজেটিভ হলে তাকে করোনাহাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে শনিবার সকালে তাকে ঢাকায় নেয়া হয়েছে। সর্দি কাশি ছাড়াঅন্য কোন উপসর্গ নেই তার।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Nazmul Hasan