বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:২৬ অপরাহ্ন

গাজীপুরে শেখ হাসিনা পরিষদের কমিটি গঠন করায় কালিয়াকৈরে আনন্দ র‌্যালী, শোভাযাত্রা

কালিয়াকৈর(গাজীপুর) প্রতিনিধি::

বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ গাজীপুর জেলা শাখার উদ্যোগে গতকাল শুক্রবার দুপুরে কালিয়াকৈরের চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায় মটর সাইকেল শোভা যাত্রা ও আনন্দ র‌্যালী বের করা হয়।

গাজীপুর জেলা শাখার রাজু আহম্মেদকে সভাপতি ও মোনতাজুর রহমান মুরাদকে সাধারন সম্পাদক নির্বাচিত করায় প্রধান মন্ত্রী শেখ হাসিনাসহ সকল নেতা কর্মী এবং গাজীপুর জেলাবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ওই মটরসাইকেল শোভাযাত্রা আনন্দ র‌্যালী বের করা হয়। শেখ হাসিনা পরিষদের গাজীপুর জেলা শাখার সভাপতি রাজু আহম্মেদ ও সাধারন সম্পাদক মোনতাজুর রহমান মুরাদের নেতৃত্বে একটি র‌্যালী মটরসাইকেল শোভাযাত্রা কালিয়াকের উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুত থেকে শুরু করে গাজীপুর চৌরাস্তা হয়ে ফের চন্দ্রা পল্লীবিদ্যুত এসে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন শেখ হাসিনা পরিষদ গাজীপুর জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি রাকিব হোসেন, সহ-সভাপতি আলাউদ্দিন মন্ডল, সহ-সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন, কালিয়াকৈর উপজেলার শাখার সভাপতি রাজিব কুমার রায়, সাধারন সম্পাদক রায়হানুল ইসলাম প্রমুখ। গত ৮ নভেম্বর বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ গাজীপুর জেলা শাখার কমিটির ঘোষনা করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Nazmul Hasan