রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৯:৫০ পূর্বাহ্ন

ঢাকাই সিনেমায় জুটি বাঁধছেন প্রসেনজিৎ-সাবা !

বিনোদন ডেস্কঃ বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জি। গুণী এই অভিনেতাকে দেখা যাবে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের ব্যানারে নির্মিতব্য ‘ব্যাংক ড্রাফট’ নামের সিনেমায়। তার বিপরীতে অভিনয় করবেন সোহানা সাবা।

শামীম আহমেদ রনী পরিচালিত সিনেমাটির জন্য প্রসেনজিৎ-সাবাকে চূড়ান্ত করা হয়েছে বলে গতকাল ১০ জানুয়ারি, রবিবার একটি টিভি চ্যানেলকে নিশ্চিত করেছেন প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান।

সিনেমার গল্প প্রসঙ্গে এখনই কিছু বলতে না চাইলেও প্রসেনজিৎ এবং সোহানা সাবাকে নিয়ে একসাথে সিনেমা নির্মাণ করার বিষয়টি নিশ্চিত করেন তিনি।

তবে এ বিষয়ে এখনো কিছুই জানেন সোহানা সাবা। তিনি বলেন, ‘ফোন করে সবাই বলছে। আমি এখনো কিছু জানি না। বিষয়টি অ্যামব্রেসিং (বিব্রতকর) আমার জন্য, কারণ সবাই ফোন করে বলছে। কেন বলছে বুঝলাম না।’

এর আগে ২০১৬ সালের মাঝামাঝিতে সোহানা সাবার প্রথম টলিউডি সিনেমা ‘ষড়রিপু’ মুক্তি পায়। এতে অভিনয় করেছিলেন এতে চিরঞ্জিৎ চক্রবর্তী, রুদ্রনীল সেনগুপ্ত, রজতাভ দত্ত, রাজেশ শর্মা, সোহিনী সরকার, সুদীপা চক্রবর্তী, রুদ্রনীল ঘোষ ও কনিনীকা ব্যানার্জির মতো শিল্পীরা।

আর বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসানের সঙ্গে ‘রবিবার’ ও কুসুম সিকদারের সঙ্গে ‘শঙ্খচিল’ সিনেমায় স্ক্রিন শেয়ার করেছিলেন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution