শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৬:০৩ অপরাহ্ন

তামাশার বেড়াজালে শ্রাবন্তী

বিনোদন ডেস্ক::

কয়েক মাস আগে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও রোশান দাম্পত্য জীবনের এক বছর পূর্ণ করেন। ভালোই চলছিল এ জুটির জীবন। হঠাৎ তাদের এ সংসারে ভাঙনের সুর বাজছে!

দুর্গাপূজার আগে থেকে তারা আলাদা থাকছেন গত ৩ নভেম্বর টাইমস অব ইন্ডিয়াকে এ কথা জানান শ্রাবন্তীর বর রোশান। কিন্তু হঠাৎ কেন এই ছন্দপতন সে বিষয়ে কিছু বলেননি রোশান। অন্যদিকে শ্রাবন্তীও বিষয়টি নিয়ে এখনো মন্তব্য করেননি।

শ্রাবন্তীর তৃতীয় বিবাহবিচ্ছেদ হতে যাচ্ছে খবরটি প্রকাশ্যে আসার পর থেকেই দুই বাংলার চর্চিত বিষয়ে রূপ নিয়েছে এটি। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো সরগোল শুরু হয়েছে।

শ্রাবন্তী চ্যাটার্জি স্টার জলসা টেলিভিশনের ‘সুপারস্টার পরিবার’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন।

বুধবার (৪ নভেম্বর) রাতে এই অনুষ্ঠানের একটি ছবি শ্রাবন্তী তার ভেরিফায়েড ফেসবুকে পোস্ট করেন। তারপর থেকে তীর্যক মন্তব্যে বিদ্ধ হচ্ছেন এই নায়িকা। তাকে নিয়ে নেটিজেনরা রীতিমতো তামাশায় মেতে ওঠেছেন।

শ্রাবন্তীর পোস্টের মন্তব্যগুলো পড়লেই এ তামাশার মাত্রা পরিমাপ করা যায়! শাহাদাৎ হোসেন নামে একজন লিখেছেন ‘চতুর্থ বিয়ের নিলাম উঠলে আমার নাম ডাক দিয়েন।’ ওয়াহিদ হোসেন নামে একজন লিখেছেন ‘তোমার চতুর্থ বিয়ের অপেক্ষায় আছি, দাওয়াত দিও দিদি।’

মুনিয়া নামে একজন লিখেছেন ‘তিনবার বিয়ে করেছেন দাওয়াত দেন নাই, কিন্তু মাইনা নিছি। এবারো যদি দাওয়াত না পাই, তাহলে আপনার লগে আর কথাই কমু না।’ আইরিন আক্তার নামে একজন লিখেছেন ‘নিজের পরিবারেরই ঠিক নাই, আবার আইছে ‘সুপারস্টার পরিবার’ করতে।’ নয়ন নামে একজন লিখেছেন ‘দয়া করে কেউ ঠেলাঠেলি করবেন না। এক বছর আগে থেকেই সিরিয়াল দিয়ে রাখছি।’

বৃহস্পতিবার (৫ নভেম্বর) সন্ধ্যা পর্যন্ত শ্রাবন্তীর পোস্টে রিঅ্যাক্ট পড়েছে ৭৪ হাজার। মন্তব্য পড়েছে প্রায় ৫ হাজার। যদিও এসব নিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করতে দেখা যায়নি এ অভিনেত্রীকে।

২০০৩ সালে প্রথম পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর এ অভিনেত্রী বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়। ২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে ওঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। গত বছরের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution