রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৮:৪৪ পূর্বাহ্ন

নবাবগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কলেজছাত্রের মৃত্যু

নবাবগঞ্জ প্রতিনিধি::

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই কলেজছাত্রের মৃত্যু হয়েছে। ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন থেকে শুক্রবার সন্ধ্যায় একজন এবং রাতে আরও এক ছাত্রের মৃত্যু হয়।

নিহত প্রান্তিক উপজেলা সদর কলাকোপা ইউনিয়নের বাগমারা গ্রামের মহসিন উদ্দিন পলাশের ছেলে ও ঢাকার ধানমন্ডির আইডিয়াল কলেজের বিজ্ঞান বিভাগের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

আলভী (২০) একই ইউনিয়নের জালালপুর গ্রামের মো. আজমের ছেলে এবং দোহার-নবাবগঞ্জ সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক শিক্ষাবর্ষের ব্যবসায় শিক্ষা বিভাগের ছাত্র ছিলেন। নিহতরা দুজনই ঘনিষ্ঠ বন্ধু।

নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে আলভীকে নিয়ে বাবার মোটরসাইকেলে করে ঘুরতে বের হয় প্রান্তিক। রাত ১১টার দিকে বাড়ি ফেরার পথে প্রান্তিকদের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আরও একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় প্রান্তিক ও আলভী ছিটকে পড়ে আহত হন।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পাশের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসকরা তাদের ঢাকায় স্থানান্তর করেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কলেজছাত্র আনজির আহমেদ প্রান্তিকের মৃত্যু হয়। এরপর রাতে আলভীও চিকিৎসাধীন থেকে মারা যান। দুর্ঘটনার পর পুলিশ মোটরসাইকেলটি জব্দ করেছে বলে জানান ওসি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution