রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৪:২১ পূর্বাহ্ন

পাবনা-৪ আসনে নৌকার প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস

ঈশ্বরদী প্রতিনিধি ॥ সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে পাবনা-৪ আসনের আসন্ন উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস।

আওয়ামী লীগ সূত্রে জানা যায়, নুরুজ্জামান ঈশ্বরদী উপজেলার নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি। মুক্তিযুদ্ধের সময় এ অঞ্চলে মুজিব বাহিনীর কমান্ডার হিসেবে যুদ্ধ করেন তিনি।

গত ২ এপ্রিল সংসদ সদস্য শামসুর রহমান শরীফ ডিলুর মৃত্যুতে পাবনা-৪ আসন শূন্য ঘোষণা করা হয়। এরপর ৯০ দিনের মধ্যে উপনির্বাচন করার কথা থাকলেও করোনা মহামারির কারণে তা সম্ভব হয়নি।

বাংলাদেশ আওয়ামী লীগ ধানমন্ডিস্থ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে গত ১৭ই আগস্ট  সোমবার হতে ২৩ শে আগস্ট রবিবার পর্যন্ত এই আসনের মনোনয়ন ফরম গ্রহণ ও জমা নেয়া হয়। এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন লাভের জন্য ২৮ জন প্রার্থী ফরম গ্রহণ করেন। মনোনয়ন নিয়ে স্থানীয়ভাবে প্রার্থী, নেতা, কর্মী, সমর্থক ও সাধারণ ভোটারের মধ্যে গত কয়েকদিন ধরেই টান টান উত্তেজনা ছিল। কে হচ্ছেন নৌকার প্রার্থী। নির্বাচনী বোর্ডের মনোনয়নের এই সিদ্ধান্তের মধ্য দিয়ে উত্তেজনার অবসান ঘটলো।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Nazmul Hasan