রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ভালুকায় সেচ্ছাসেবকলীগের কম্বল বিতরণ

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি::

বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সেবার ব্রত নিয়ে মানুষের পাশে থাকার জন্য নেতাকর্মীদেরকে আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

মঙ্গলবার (১২ জানুয়ারী) সকালে ময়মনসিংহের ভালুকা উপজেলার সিডস্টোর বাজারে হবিরবাড়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে দরিদ্র এবং অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এই আহ্বান জানান তিনি।

হবিরবাড়ী ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি হাবিবুর রহমান বাবুল ঢালীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মিজানুর রহমানের সনঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু বলেন, দেশের যেকোন দুর্যোগে স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মী অগ্রণী ভূমিকা পালন করে আসছে। অতীতের ন্যায় ভবিষ্যতেও প্রতিটি নেতাকর্মীকে জনগণের যেকোন প্রয়োজনে পাশে থেকে ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে হবে। পরে এক হাজার অসহায় এবং দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।

এ সময় অনুষ্ঠানে অন্যান্যদের উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট নূরুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ জাহান চৌধুরী শাহিন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোফাখ্খার হোসেন খোকন, জেলা স্বেচ্ছাসেবক লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ও জেলা পরিষদ সদস্য আরজুনা কবির, হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু, হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগ সাধারন সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution