রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৭ পূর্বাহ্ন

বাঘায় মাদক ব্যবসায়ী নান্টুসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, বাঘা::

বাঘায় মাদক ব্যবসায়ী নান্টুসহ ২জনকে আমদানি নিষিদ্ধ ভারতীয় ৬৩ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেছে র‌্যাব-৫। নান্টু (২২) কেশোবপুর গ্রামের সূর্য প্রামানিকের ছেলে। অপরজন একই গ্রামের মুনাফের ছেলে সাদেক আলী।

এসআই লুৎফর রহমান জানান, এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে র‌্যাব।

বুধবার (২৬ আগস্ট) তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। মঙ্গলবার (২৫ আগস্ট) বিকেলে উপজেলার কেশোরপুর এলাকার নুরুর বাড়ি সংলগ্ন এলাকা থেকে ফেনসিডিল সহ তাদের গ্রেফতার করে র‌্যাব-৫-এর ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজড কোম্পানী (সিপিএসসি)।

জানা গেছে, এর আগের দিন সোমবার (২৪ আগস্ট) বিকেল ৫টায় উপজেলার চক নারায়নপুর এলাকা থেকে চক নারায়নপুরের কামরুল ইসলামের ছেলে সেলিম (২২) ও একই গ্রামের রকিবুল ইসলাম রান্টুর ছেলে ইমরান(২০)কে ৯৮০ পিস ইয়াবাসহ প্রেফতার করে র‌্যাব। ১০ আগষ্ট বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার মোহদীপুর এলাকায় অভিযান চালিয়ে মোহদীপুর গ্রামের জামাল উদ্দিনের ছেলে ইমন আলী ওরফে নায়েবকে এক হাজার পিচ ইয়াবাসহ গ্রেফতার করে র‌্যাব-৫। ৮ আগষ্ট উপজেলার মানিকের চর এলাকা থেকে ৯৯০ পিচ ইয়াবা উদ্ধার করে আলাইপুর বিজিবি।

এছাড়াও ২২ আগষ্ট থানা মোড় এলাকায় বাজুবাঘা গ্রামের জয়নাল হোসেন (২৭) নামের একজনকে ৫০ বোতল ফেনসিডিল এবং পরের দিন (২৩ আগষ্ট) পৌরসভার গাওপাড়া গ্রামের নাজমা বেগম (৫০) নামের এক নারিকে ২২বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে পুলিশ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Nazmul Hasan