শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৩২ অপরাহ্ন

ভালুকায় পাইওনিয়ারের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি::

‘এসো সবাই বৃক্ষ রোপন করি, সবুজ, নির্মল পরিবেশ গড়ি’ এই শ্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের ভালুকায় ‘পাইওনিয়ার নীটওয়্যারস্ (বিডি) লিঃ’ এর আয়োজনে এক বৃক্ষরোপণ কর্মসূচি-২০২০ পালন করা হয়েছে।

শনিবার (৭ নভেম্বর) বিকেলে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের লবনকোঠা এলাকায় অবস্থিত ‘পাইওনিয়ার নীটওয়্যারস্ (বিডি) লিঃ’ সেকশন-২ এর আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচির শুরুতে কারখানার এডমিন সেকশনের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি কারখানার বিভিন্ন সেকশন পদক্ষিন করে লবনকোঠায় গিয়ে বিভিন্ন ফলজ ও বনজ বৃক্ষের চারা রোপণ করে। পরে কারখানার হলরুমে বৃক্ষরোপন সংক্রান্ত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

‘পাইওনিয়ার নীটওয়্যারস্ (বিডি) লিঃ’এর প্রশাসন, মানবসম্পদ ও কমপ্লায়েন্স বিভাগর এজিএম সমর সেন সাহার সভাপতিত্বে ও প্রশাসন, মানবসম্পদ ও কমপ্লায়েন্স বিভাগর ব্যবস্থাপক মোঃ মুরাদ হোসেনের সঞ্চালনায় বৃক্ষরোপণ কর্মসূচিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০নং হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ বাচ্চু। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পাইওনিয়ার নীটওয়্যারস্ (বিডি) লিঃ সেকশন-২ এর কারখানা ব্যবস্থাপক সুকর্ণ বড়ুয়া সাজু, কমপ্লায়েন্স ব্যবস্থাপক লুৎফুল কবীর, আইটি প্রধান স্বপন কুমার সাহা, কমপ্লায়েন্স সিনিয়র এক্সিকিউটিভ প্রনব সাহা, কমপ্লায়েন্স অফিসার আল মারুফ, মোঃ আতিবুর রহমান ও তাসলিম মুনিম খান প্রমূখ।

আলোচনা সভায় আলোচকগণ বর্তমান বিশ্ব ও বাংলাদেশের পরিবেশে বৃক্ষরোপণের নানা দিক তুলে ধরেন। একই সাথে সবাইকে অবশ্যই একটি করে বৃক্ষের চারা রোপনের আহ্বান জানানো হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Nazmul Hasan