সোমবার, ০১ Jun ২০২০, ০৯:২০ অপরাহ্ন

রূপগঞ্জে গনপিটুনির পর চিকিৎসাধীন অবস্থায় ডাকাতের মৃত্যু

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি::

রূপগঞ্জে জনতার হাতে গণপিটুনিতে আহত ডাকাত স্বপন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

মঙ্গলবার সন্ধ্যায় রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ঐ ডাকাতের মৃত্যু হয়। নিহত ডাকাত স্বপন মিয়া উপজেলার চনপাড়া পূর্নবাসন কেন্দ্র এলাকার সাত্তারের ছেলে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, গত ১৬ মার্চ রাতে ৭/৮ জনের একদল ডাকাত দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে একটি নৌকায় করে ডাকাতি করতে উপজেলার মুড়াপাড়া বাজারে যায়। ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয়রা ডাকাত দলের উপস্থিতি টের পেয়ে তাদের ধাওয়া দেয়। এসময় একজনকে ধরতে পারলেও বাকি ডাকাতরা পালিয়ে যায়। স্থানীয়রা ডাকাত স্বপন মিয়াকে গনপিটুনি দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ডাকাত স্বপন মিয়াকে উদ্ধার করে চিকিৎসার জন্য রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এদিকে গুরুতর আহত ডাকাত স্বপনের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় ডাকাতি মামলা দায়ের করা হয়। মঙ্গলবার সকালে তাকে নারায়ণগঞ্জ আদালতে হাজির করা হয়। আদালতে স্বপন মিয়া অসুস্থ্য হয়ে পড়লে আদালত তাকে পূনরায় চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তির নির্দেশ দেন। মঙ্গলবার দুপুরে স্বপন মিয়াকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত ডাকাত স্বপন মিয়ার লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Design & Developed By Aynan