সোমবার, ০১ Jun ২০২০, ১০:৪৬ অপরাহ্ন

রূপগঞ্জে ছাত্রলীগের দু’গ্রুপের সংর্ঘষ, আহত ৬

রূপগঞ্জ(নারায়ণগঞ্জ)প্রতিনিধি::

রূপগঞ্জে ছাত্রলীগের দু’গ্রুপের সংর্ঘষ, দফায় দফায় ধাওয়া পালটা ধাওয়া, অফিসে অগ্নিসংযোগ, দোকান ভাংচুর লুটপাটসহ কয়েকটি বাড়ি ঘরে হামলার ঘটনা ঘটেছে। এসময় হামলাকারীরা ১০টি ককটেল বিস্ফোরন ঘটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। এসময় দু’গ্রুপের ৬জন আহত হয়েছেন। এলাকা থমথমে অবস্থায় বিরাজ করছে।

মঙ্গলবার রাত ৮টায় উপজেলার পাঁচাইখা টেকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী জানায়, আগামীতে ছাত্রলীগের নির্বাচনের উদ্দেশ্যে সাবেক ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি হামজালা ও বর্তমান থানা ছাত্রলীগ সভাপতি ফয়সাল সিকদারের সর্মথনের লোকজন নিয়ে মন্ত্রীর বাড়িতে যান। সেখানে থেকে ফেরার পথে ফয়সালের লোকজনের সাথে হামজালার লোকজনের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির জের ধরেই ফয়সাল সিকদারের লোকজন হামজালার অফিসে হামলা চালিয়ে ভাংচুর করে এবং অগ্নিসংযোগ করে করে জাতীর জনকের ছবি, প্রধান মন্ত্রী ও বস্ত্র মন্ত্রীর ছবি ভাংচুর করে ও অগ্নিসংযোগ করে। এসময় অফিসের মধ্যে থাকা সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায। পরে ফেরার পথে আশপাশের কয়েকটি বাড়ি ঘরেও রামদা চাপাটি দিয়ে কুপিয়ে ব্যাপক ক্ষয় ক্ষতি করে ও ১০টি ককটেল ফাটিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। হামলাকারীরা হামলা চালিয়ে ফেরার পথে একটি মুদি দোকান লুটপাট করে এবং ক্যাশ থেকে টাকা পয়সা নিয়ে যায়। এ সময় অত্র এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এ ঘটনায় রূপগঞ্জ-আড়াইহাজার থানা-(গ সার্কেল) সহকারী পুলিশ সুপার মোঃ মাহিন ফরাজী, রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান ও ভুলতা ফাঁড়ির আইসি আজহার ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রে আনেন। এএসপি ও ওসিসহ পুলিশের উপস্থিতি টের পেয়ে দু’গ্রুপের লোকজন পালিয়ে যায়। এই ঘটনায় থানায় মামলা প্রস্ততি চলছে। এএসপি মোঃ মাহিন ফরাজী বলেন অফিসে অগ্নিসংযোগের সাথে জড়িত কাউকেই ছাড় দেয়া হবেনা। অপরাধিদের বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Design & Developed By Aynan