বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৪:৫২ অপরাহ্ন

লোহাগড়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নড়াইল প্রতিনিধি::

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম ওরফে রেজোয়ানকে (২৬) কুপিয়ে হত্যা করেছে একদল দূর্বৃত্ত।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮ টার দিকে দিঘলিয়া বাজারের চৌরাস্তায় এলাকায় এঘটনা ঘটে। নিহত শেখ জহিরুল ইসলাম ওরফে রেজোয়ান উপজেলার কুমড়ি গ্রামের মৃত সাইফুল শেখের ছেলে।

পুলিশ, পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, এলাকার আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে উপজেলার কুমড়ি গ্রামের সাইফুল শেখের ছেলে দিঘলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জহিরুল ইসলাম রেজোয়ানের সাথে একই গ্রামের বদিয়ার খানের ছেলে সোহেল খানের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। ঘটনার সময় রেজোয়ান দিঘলিয়া বাজারের চৌরাস্তা এলাকায় মুকুলের চায়ের দোকান থেকে বের হয়ে ঝড়ু ফকিরের বাড়ীর সামনে পৌঁচ্ছালে প্রতিপক্ষ সোহেল খানসহ দূর্বৃত্তরা মোটরসাইকেলে এসে তাকে ধারালো অস্ত্র দিয়ে হাত ও পাসহ শরীরের বিভিন্ন অংশে এলোপাথাড়িভাবে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে তৎক্ষনাত নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করেন। রাত ৯ টায় সদর হাসপাতালে জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার বিভাস শর্মা তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নিহত রেজোয়ানের ভাই রানা শেখ জানান, সোহেল খানসহ ৭/৮ জন দূর্বৃত্ত আমার ভাইকে কুপিয়ে হত্যা করেছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দিঘলিয়া গ্রামের ঝড়ু ফকিরের ছেলে শিমুল ফকিরকে (২২) আটক করা হয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Nazmul Hasan