বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০৪:০৭ পূর্বাহ্ন

শ্রীনগরে করোনায় আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৬

মো: রেজাউল করিম রয়েল, শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধি::

শ্রীনগরে করোনা ভাইরাস শনাক্ত হওয়ার পর এই প্রথম ১জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে শ্রীনগর বাজারের স্বর্ণ ব্যবসায়ী লক্ষন পোদ্দার (৪৮) ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত ২৩ জুন তার শরীরে করোনা ভাইরাস ধরা পরে। তার বাড়ি শ্রীনগর পেদ্দার পাড়ায়।

শ্রীনগরে এর আগে ৩জন করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুর পর তাদের নমুনার পজেটিভ রিপোর্ট আসে। শ্রীনগর উপজেলায় বৃহস্পতিবার ১ নারী সহ ৬ জনের মধ্যে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৯৪ জন। তাদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৯০ জন। শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

শ্রীনগরে নতুন করে যে ৬ জনের মধ্যে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে তারা হলেন- কয়কীর্ত্তন গ্রামের ১ নারী, দেউলভোগ গ্রামের ১ পুরুষ, কোলাপাড়ার ১ পুরুষ, আলমপুর গ্রামের ১ পুরুষ,সিংপাড়া গ্রামের ১পুরুষ ও ভাগ্যকুলের ১ জন পুরুষ। শ্রীনগর উপজেলায় এর আগে আক্রান্ত ১৮৮ জনের মধ্যে পাটাভোগ ইউনিয়নের ১৩ জন, ষোলঘর ইউনিয়নে ১৬ জন, শ্রীনগর ইউনিয়নে ৩৯ জন, তন্তর ইউনিয়নে ৩ জন, রাঢ়িখাল ইউনিয়নে ২১ জন, আটপাড়া ইউনিয়নে ১৫ জন, ভাগ্যকুল ইউনিয়নে ৯ জন, কোলাপাড়া ইউনিয়নে ২০জন, বাড়ৈখালী ইউনিয়নে ১০ জন, শ্যামসিদ্ধি ইউনিয়নে ৪জন, বাঘড়া ইউনিয়নে ১জন, বীরতারা ইউনিয়নে ১জন কুকুটিয়ার ইউনিয়নের ১জন ও ১জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন ডাক্তার, শ্রীনগর থানার ২ জন পুলিশ, র‌্যাবের ১জন সদস্য, ১জন নার্স, ৯জন কর্মী ও তাদের স্বজন, অপর ১জন নারী কর্মীর মেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের রাধুনী ও তার মেয়ে, পল্লী বিদ্যুৎ সমিতির ৭ জন কর্মী ও ব্যাংকের ৮ কর্মকর্তা,ব্র্যাকের ১জন স্বাস্থ্য কর্মী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Design & Developed By Codehost BD