মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪৮ পূর্বাহ্ন

শ্রীনগরে ছাদ থেকে পড়ে দেবর-ভাবী আহত হওয়ার ১০ দিন পর ভাবীর মৃত্যু

মোঃ রেজাউল করিম রয়েল, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি::

শ্রীনগরে গভীর রাতে ছাদের রেলিং ভেঙ্গে পড়ে দেবর ভাবী আহত হওয়ার ১০ দিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভাবীর মৃত্যু হয়েছে। ঘটনার পর আহত অবস্থায় দেবর হাসপাতাল থেকে পালিয়ে গেছে।

এ ঘটনায় গত বুধবার রাতে শ্রীনগর থানায় নিহতের দেবরসহ কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা রুজু করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, গত ১০ জুন রাত ১ টার দিকে উপজেলার বাড়ৈখালী ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের সেীদী আরব প্রবাসী শেখ সোলাইমানের স্ত্রী বীথি বেগম (৩৫) ও তার দেবর শেখ দুলাল (৩৬) তাদের নিজস্ব বিল্ডিংয়ের দোতালা ছাদের রেলিং ভেঙ্গে মাটিতে পড়ে যায়। এতে দেবর ভাবী দুজনেই আহত হয়। শব্দ পেয়ে তাদের স্বজন ও প্রতিবেশীরা এসে অচেতন অবস্থায় বীথি বেগমকে উদ্ধার করে ওই রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। গত ২১ জুলাই রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে বীথি বেগমের মৃত্যু হয়।

অপরদিকে, দুলালকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করার ১দিন পর সে পালিয়ে যায়। এ ঘটনায় নিহত বীথি বেগমের মেয়ে মরিয়ম আক্তার বাদী হয়ে শেক দুলালসহ কয়েকজনকে আসামী করে শ্রীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

এ ব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়েতুল ইসলাম ভুইয়া বলেন, হত্যা মামলা রুজু করা হয়েছে। আসামীদেরকে ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Nazmul Hasan