রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৩:১৩ পূর্বাহ্ন

সকল ধর্মের মূলমন্ত্রই মানবতা-ডিআইজি রংপুর

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি::

রংপুরের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বলেছেন সকল ধর্মের মূলমন্ত্রই মানবতা। তাই সমাজ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদসহ নানা অপকর্ম গুলো নির্মূল করতে হলে সন্তানদের সুশিক্ষার পাশাপাশী ধর্মীয় শিক্ষা দিতে হবে।

বৃহস্পতিবার শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উপলক্ষে গঙ্গাচড়া উপজেলার চেংমারী মধ্যপাড়া যুব সংঘ আয়োজিত রথযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এছাড়াও তিনি উপস্থিত ভক্তবৃন্দদের বাল্য বিয়ের কুফল সম্পর্কে অবগত করে তাদের সন্তানদেরকে বাল্য বিয়ে না দেওয়ার জন্য আহ্বান জানান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রথযাত্রা উদযাপন কমিটির সভাপতি যাদব কৃষ্ণ দাস। উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নির্মল রায়ের পরিচালনায় এতে উপস্থিত ছিলেন রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) সাইফুর রহমান সাইফ, অতিরিক্ত পুলিশ সুপার (স্টাফ অফিসার ডিআইজি অফিস রংপুর) শরিফুল ইসলাম, গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশান্ত কুমার সরকার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ক্ষ্যান্ত রানী রায়, রথযাত্রা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক নয়নাঅভিরাম নির্মল প্রমুখ।

এদিকে, উপজেলার বড়বিল ইউনিয়নের বাগপুর গৌড়ীয় মঠের আয়োজনে রথযাত্রা অনুষ্ঠিত হয়। তারা গঙ্গাচড়া উপজেলা কেন্দ্রীয় দুর্গা ও কালী মন্দির প্রাঙ্গন হতে রথযাত্রা বের করে বাগপুর গৌড়ীয় মঠে গিয়ে শেষ করে। রথযাত্রা দুটিতে হাজার হাজার সনাতন ধর্মালম্বী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Nazmul Hasan