শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৪২ অপরাহ্ন

স্বপ্ন নিভে গেল আত্মহত্যায়!

বাঘা (রাজশাহী) প্রতিনিধি::

প্রায় মাসখানেক আগে নিজ উপজেলার পাশ্ববর্তী লালপুর উপজেলার পানসিপাড়া গ্রামে বিয়ে হয়েছিল টেক্সটাইল বিএসসি ইঞ্জিনিয়ার আতিকুল ইসলাম রাজনের। আনুষ্ঠানিকভাবে বৌ উঠানোর জন্য আগামী বুধবার দিন করতে যাওয়া কথা ছিল পরিবারের। মেহেদীর রঙ আর সোনার গহনায় নতুন পোষাকে বধু বেশে স্বামীর বাড়িতে আসবেন এমনটাই আশা ছিল স্ত্রীর। বাবা-মাও স্বপ্ন দেখছিলেন একমাত্র সন্তানকে নিয়ে। কিন্তু সব স্বপ্ন নিভে গেল আত্মহত্যায়।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুরে রাজশাহী শহরের বেসরকারি সিডিএম হাসপাতালে নিবিড় পরিচর্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আতিকুল ইসলাম রাজন (২৮)। সে উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও পাকুড়িয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি জোতনশি গ্রামের আব্দুর রউফ সরকারের একমাত্র ছেলে।

পারিবারিক সুত্রে জানা যায়, আগের দিন বুধবার (৪ নভেম্বর) দুপুরে পারিবারিক কলহে বিষপাণ করে সে। তাকে উদ্ধার করে বাঘা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেওয়া হলে, সেখানকার চিকিৎসক কোন চিকিৎসা না দিয়েই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। বিকেল সাড়ে ৩টার দিকে রামেকে ভর্তির পর বৃহস্পতিবার সকালের দিকে নেওয়া হয় বেসরকারি সিডিএম হাসপাতালে। সেখানে নিবিড় পরিচর্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তিনি।

বিষয়টি নিশ্চিত করে তার মামা আবু সাঈদ কিসলু জানান, বাদ মাগরিব (বৃহস্পতিবার) জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Nazmul Hasan