মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৩:০৯ অপরাহ্ন

সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের বাড়ইপাড়া শাখা কমিটি গঠন

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি::

গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন(রেজিঃ নং-১৫৭৩) এর অন্তরভূক্ত বাড়ইপাড়া শাখার দশ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

গত ২১ অক্টোবর গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এবং সাধারন সম্পাদক স্বাক্ষরিত কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হলেও গতকাল ২১ নভেম্বর আনুষ্ঠানিকভাবে এ কমিটির ঘোষনা দেয়া হয়। আগামী ২০২০-২০২৩ইং সাল পর্যন্ত তিন বছরের জন্য ওই কমিটি গঠন করা হয়। গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন বাড়ইপাড়া শাখা কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শফি উদ্দিন মৃধাকে সভাপতি, সাবেক সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলামকে সাধারন সম্পাদক ও মোঃ হুমায়ুন কবিরকে সাংগঠনিক সম্পাদক করে দশ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়।

এছাড়াও কার্যনির্বাহী কমিটিতে মোঃ লেহাজ উদ্দিনকে কার্যকরী সভাপতি, মোঃ আব্দুল আওয়াল মোল্লাকে সিনিয়র সহ-সভাপতি, আব্দুস সালাম মন্ডলকে সহ-সভাপতি, আব্দুল হালিমকে সহ-সাংগঠনিক সম্পাদক, ফারুক হোসেনকে কোষাধ্যক্ষ, আনোয়ার হোসেনকে দপ্তর সম্পাদক ও সুলতান হোসেনকে প্রচার সম্পাদক করা হয়েছে।

সাধারন সম্পাদক রফিকুল ইসলাম জানান, গাজীপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির খাঁন সাহেবকে বাড়ইপাড়া শাখার দশ সদস্য বিশিষ্ঠ একটি সুন্দর কমিটি উপহার দেয়ার জন্য শাখার সকল সদস্যদের পক্ষথেকে ধন্যবাদ জানাচ্ছি। আমরা শাখার সকল পরিবহন চালক ও শ্রমিক ভাইদের স্বার্থে সবসময় নিষ্ঠার সাথে কাজ করে যাবো।

সভাপতি সফি উদ্দিন মৃধা জানান, আমাদেরকে যে দায়িত্ব দেয়া হয়েছে আমরা তা পালন করে এ শাখার সকল পরিবহন চালক ও শ্রমিক ভাইদের সুসংগঠিত করে তাদের কল্যানে কাজ করে যাবো।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution