বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৪:৪০ অপরাহ্ন

হবিরবাড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ডকে এগিয়ে নিতে চান তোফাজ্জল হাসান

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি::

ভালুকা উপজেলার ১০নং হবিরবাড়ী ইউনিয়নের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী তরুন সমাজ সেবক তোফাজ্জল হাসান এলাকার উন্নয়ন ও জনগণকে সেবার দ্বারা ভালুকার হবিরবাড়ী ৫নং ওয়ার্ডকে এগিয়ে নিতে চান। এলাকার সব ধরণের উন্নয়নে রাখতে চান গুরুত্বপূর্ণ ভূমিকা। ভালুকা উপজেলার শিল্পাঞ্চলখ্যাত হবিরবাড়ী ইউনিয়নের ৫নং ওয়ার্ডটি সবচেয়ে জনবহুল ও গুরুত্বপূর্ণ হওয়ায় এই এলাকার জনগণের চাহিদাও অনেক। কিন্তু জনগণ আশানুরূপ তেমন কোন উন্নয়নের মুখ দেখেনি।

তরুণ এই মেম্বার পদপ্রার্থী বলেন, ‘আগামী দিন গুলোতে এলাকার রাস্তা-ঘাট উন্নয়ন, মাদকমুক্ত ও শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলতে চাই। দেশের অন্যতম উন্নত গ্রামে পরিণত করতে গ্রামবাসীর সহযোগিতা প্রার্থণা করছি।

এলাকাবাসীর অনেকে বলেন, ৫ নং ওয়ার্ডবাসীর কাছে একটা চাওয়া থাকবে, প্রার্থীর গুনাবলী, আচার-আচরণ, মানুষের প্রতি কতটুকু আন্তরিক, মানবতা, যোগ্যতা এবং অসহায় মানুষের পাশে সহোযোগিতার হাতটা যে বাড়িয়ে দেয়; সে হচ্ছে আমাদের তোফাজ্জল হাসান ভাই। মানুষের সেবা করার সকল গুণাবলিই তার মধ্যে আছে। সকল জনসাধারণের পাশে থেকে সেবা করতে হলে তাকে সামনের নির্বাচনে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। ওই ওয়ার্ডের সাধারণ জনগণ জানান, আসন্য ইউপি নির্বাচনে তোফাজ্জল হাসান একজন যোগ্য পদ প্রার্থী। সে নির্বাচিত হলে গ্রামের দ্রুত উন্নয়ন হবে বলে প্রত্যাশা করি’।

মেম্বার পদপ্রার্থী তোফাজ্জল হাসান সকলের উদ্দেশ্যে বলেন, ‘গ্রামের মানুষের কাছে একটি চাওয়া, আপনারা আমাকে একটি রাত পাহারায় আপনার মূল্যবান ভোট দিয়ে জয়ের মালা পরিধান করান, আমি আপনাদের পাঁচটি বছর পাহারা দিবো ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Nazmul Hasan